reorder disabled_by_default

প্রিয়াঙ্কার সঙ্গে শাহরুখের প্রেমের সত্যতা জানালেন বিবেক

Update : 24 Feb 2024 - 7:00 AM    |     পঠিত হয়েছে: 19 বার
বিনোদন ডেস্ক
দুই দশকের বেশি সময় ধরে বলিউডের বাদশার খেতাব উপভোগ করছেন শাহরুখ খান। নিজের কর্মজীবন ও পরিবার নিয়েই বেশির ভাগ সময় ব্যস্ত থাকেন তিনি। বিতর্ক থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতেই পছন্দ করেন এ অভিনেতা। তবুও বিতর্ক তার পিছু ছাড়েনি। শোনা যায়, প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়ান অভিনেতা।
শুধু তাই নয়, শাহরুখের গায়ে লাগে সমকামী তকমা। বলিউডের প্রথম সারির পরিচালক করণ জোহর থেকে শুরু করে প্রযোজক বিবেক ভাসওয়ানির সঙ্গে নাকি তার সম্পর্ক ছিল। তবে শাহরুখকে নিয়ে এই গুঞ্জন কতটা সত্যি? জানালেন শাহরুখের ‘জোশ’ সিনেমার প্রযোজক বিবেক।
শাহরুখ খান তখন বিবাহিত। প্রিয়াঙ্কা চোপড়া প্রেম করেন শাহিদ কাপুরের সঙ্গে। যদিও পর্দায় শাহরুখ-প্রিয়াঙ্কা জুটি তখন বিপুল জনপ্রিয়। তাদের রসায়ন নিয়ে উচ্ছ্বসিত ছিল দর্শকমহল।
শোনা যায়, সে সময়েই তলে তলে ব্যক্তিগত জীবনেও সম্পর্ক গড়ে উঠেছিল তাদের। প্রিয়াঙ্কার সঙ্গে তার ‘সম্পর্ক’ নিয়ে মুখ খোলেননি শাহরুখও। বরাবরই প্রিয়াঙ্কাকে সহকর্মী বলে পরিচয় দিয়েছেন। তবে সত্যি কি যা রটে, তার কিছুটা ঘটে? শাহরুখের দীর্ঘ দিনের বন্ধু প্রযোজক বিবেক ভাসওয়ানি বলেন, ‘এসব পুরোটাই গুজব, শাহরুখ ‘ওয়ান ওম্যান ম্যান’। জীবনে গৌরী ছাড়া আর কাউকেই ভালোবাসেনি।’
কিন্তু এক সময় প্রশ্ন ওঠে শাহরুখের যৌন অভিরুচি নিয়ে। কখনো করণ জোহর কখনো আবার বিবেকের সঙ্গে সমকামী সম্পর্কের কথা শোনা যায়। যদিও এই গুঞ্জনকে সম্পূর্ণ মিথ্যা বলেছেন বিবেক।
তিনি বলেন, ‘শাহরুখ আর আমি একই আবাসনে থাকতাম। সেই সময় আমি আমার পরিবার নিয়ে একটু ঝামেলায় ছিলাম। ওকে গৌরীর সঙ্গে সংসার পাততে হবে, ক্যারিয়ার শুরু করেছে, সেই নিয়ে উদ্বেগ থাকত। আমরা ভালো বন্ধু। কোনোদিনও কোনো অন্য সম্পর্ক ছিল না আমাদের। আসলে সফল মানুষদের নিয়ে এমন নানা কিছু রটে।’

এই বিভাগের আরও খবর