reorder disabled_by_default

ভালোবাসার বার্তা শাকিব-বুবলীর

Update : 15 Jun 2024 - 1:01 PM    |     পঠিত হয়েছে: 29 বার

বিনোদন ডেস্ক :

দেশের প্রেক্ষাগৃহে এবারের ঈদে মুক্তি পাচ্ছে শাকিব খান অভিনীত ‘তুফান’। এরই মধ্যে ছবিটির টিজার, গান চলচ্চিত্রপ্রেমীদের মধ্যে সাড়া ফেলেছে। প্রেক্ষাগৃহের মালিকদেরও আগ্রহের দিকে শীর্ষে আছে ছবিটি।

এর বাইরে গত বছর মুক্তি পাওয়া শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ ও ‘রাজকুমার’ ছবির টেলিভিশন ও ওটিটিতে প্রিমিয়ার হচ্ছে এবারের ঈদে। যথারীতি প্রায় প্রতিটি চ্যানেলেই প্রচারিত হবে শাকিব খান অভিনীত আরও চলচ্চিত্র।

ঢালিউড সুপারস্টার শাকিব খানের ভেরিফায়েড ফেসবুক পেজের প্রোফাইলে এই স্থিরচিত্র আপলোড করে ক্যাপশনে জুড়ে দেয়া হয়েছে, ‘ভালোবাসো, বাঁচো, হাসো।

এদিকে গত কয়েক ঈদে ধারাবাহিকভাবে শবনম বুবলী অভিনীত চলচ্চিত্রও মুক্তি পেয়েছে। এবারও দুটি চলচ্চিত্র মুক্তির সম্ভাবনা দেখা দিয়েছিল। শেষমুহূর্তে ‘জংলী’ ছবিটির শুটিং শেষ না হওয়ায় মুক্তি দিতে পারেনি প্রযোজনা প্রতিষ্ঠান।

তাই এবার ‘রিভেঞ্জ’ ছবিটি নিয়েই প্রেক্ষাগৃহে আসছেন বুবলী। বৃহস্পতিবার (১৩ জুন) ছবিটি নিয়ে অনুষ্ঠিত হয় সংবাদ সম্মেলন। শুক্রবার বুবলী একাধিক স্থিরচিত্র ফেসবুকে পোস্ট করে ভালোবাসার ইমোজি দিয়ে লেখেন, ‘নিজের মতো সুন্দর হয়ে উঠুন।’

মোট কথা, শাকিব খান কিংবা বুবলী দুজনই যেন ভালোবাসা আর জীবনকে উদযাপনের বার্তা দিয়েছেন ভক্তদের জন্য। দুজনই যেন জীবনকে রাঙাতে বলেছেন তাদের ভক্তদের। এবারের ঈদ চলচ্চিত্রপ্রেমীদের মনে তাই নব ভালোবাসার জোয়ার আনবে এমনটিই হয়ত প্রত্যাশা করেন ঢালিউড কিং খান ও শবনম বুবলী।

এই বিভাগের আরও খবর