reorder disabled_by_default

‘ধন্যবাদ’ জানিয়ে হাফিজকে বিদায় করলো পিসিবি

Update : 15 Feb 2024 - 7:18 PM    |     পঠিত হয়েছে: 6 বার
স্পোর্টস ডেস্ক
তিন মাসের মাথায় টিম ডিরেক্টরের পদ হারালেন মোহাম্মদ হাফিজ। তাকে ‘ধন্যবাদ’ জানিয়ে সরিয়ে দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।
৪৩ বছর বয়সী এই সাবেক ক্রিকেটার গত নভেম্বরে পাকিস্তান দলের ডিরেক্টর হিসেবে যোগ দিয়েছিলেন। ডিসেম্বর-জানুয়ারিতে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ড সফরে কাজ করেছেন প্রধান কোচ হিসেবেও। যে দুটি সফরে গিয়ে চূড়ান্ত ব্যর্থ হয়েছে পাকিস্তান দল।
অস্ট্রেলিয়ার কাছে টেস্টে ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ হওয়ার পর নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টিতে ৪-১ হার দেখে পাকিস্তান। যার খেসারত চাকরি হারিয়ে দিতে হলো হাফিজকে।
বৃহস্পতিবার বোর্ডের অফিশিয়াল এক্স অ্যাকাউন্টে এক বার্তায় হাফিজকে তার কাজের জন্য ‘ধন্যবাদ’ এবং ভবিষ্যতের জন্য শুভকামনা জানানো হয়েছে পিসিবি থেকে।
সেই বার্তায় লেখা আছে, ‘পিসিবি মোহাম্মদ হাফিজকে পাকিস্তান ক্রিকেট দলের ডিরেক্টর হিসেবে তার অমূল্য অবদানের জন্য আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছে। খেলার প্রতি হাফিজের ভালোবাসা এবং অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সফরে তার মেন্টরশিপ খেলোয়াড়দের অনুপ্রাণিত করতে বড় ভূমিকা রেখেছে। পিসিবি হাফিজকে শুভকামনা জানাচ্ছে এবং ভবিষ্যতের জন্য তার সাফল্য কামনা করছে।’
চলতি মাসে নতুন চেয়ারম্যান দায়িত্ব নিয়েছেন পিসিবির। তিন বছরের জন্য নির্বাচিত হয়ে মহসিন নাকভি পাকিস্তানের ক্রিকেট নতুনভাবে ঢেলে সাজানোর পরিকল্পনা নিয়েছেন। যে পরিকল্পনায় হাফিজ নেই।
জিও নিউজ জানিয়েছে, অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ড সিরিজ নিয়ে একটি প্রতিবেদন তৈরি করেছেন হাফিজ। এ নিয়ে নাকভির সঙ্গে তিনি দেখা করতে চেয়েছিলেন। কিন্তু পিসিবি চেয়ারম্যান তাকে দেখা করার সময় দেননি। অবশেষে সরিয়েই দেওয়া হলো।

এই বিভাগের আরও খবর