reorder disabled_by_default

আসছে রাফি মামুনের পরিচালনায় নতুন নাটক ‘ইবাদত’

Update : 05 Jun 2024 - 2:58 PM    |     পঠিত হয়েছে: 14 বার

বিনোদন ডেস্ক :

সেরা নাটক তৈরির জন্য ব্যস্ত সময় পার করছেন নির্মাতারা। সম্প্রতি একটি নাটকের শুটিং শেষ করেছেন নির্মাতা রাফি মামুন। নাটকের নাম ‘ইবাদত’। এতে জুটি বেঁধেছেন আফজাল সুজন ও তাইয়্যেবা ঐশী। নাটকটিতে সালেহীন ও আসমা চরিত্রে অভিনয় করেছেন এই জুটি।

এছাড়াও নাটকটিতে আরও অভিনয় করেছেন, বড়দা মিঠু, এম কে এইচ পামির, বাবুল হাসান, জয় চৌধুরী, সুমন আহমেদ সহ আরও অনেক পরিচিত মুখ।

‘ইবাদত’ নাটকের গল্পে দেখা যাবে, গল্পটা একটা ভিন্ন ধারার গল্প, নতুন নতুন চরিত্র, নতুন লোকেশন, অনেকটা ব্যতিক্রম নাটক সবমিলিয়ে সকলের পরিশ্রমের একটা সুন্দর নাটক দেখতে পাবেন দর্শক।

নাটকের প্রধান চরিত্রে অভিনয় করা অভিনেতা আফজাল সুজন জানান, অনেকদিন পর সম্পূর্ণ আলাদা একটা নতুন চরিত্রে কাজ করলাম, নতুন একটা গল্প, নতুন লোকেশন, নতুন লুক, অনেক নতুন মানুষের সাথে সময় কাটানো, কাজটা করার সময় সবার অনেক পরিশ্রম হয়েছে, আশা করি সবাই কাজটা দেখবেন এবং সবাইকে নাটকটি দেখার আমন্ত্রণ রইলো।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা রাফি মামুন জানান, ‘গল্পটি অনেক সুন্দর। আশা করি এই নাটকটি আপনারা আপনাদের পরিবারকে নিয়ে উপভোগ করতে পারেন। আমাদের চোখের আড়ালে আনাচে-কানাচে যে ঘটনাগুলো ঘটে থাকে, সেইগুলোার একটি চিত্র এই নাটকে দেখতে পাবেন দর্শক। নাটকের চরিত্রগুলো দেখে দর্শকের খুব বাস্তব মনে হবে। দর্শক পছন্দ করবে। তাদের মূল্যবান সময়টুকু নষ্ট হবে না বলে আশা রাখছি।

‘ইবাদত’ নাটকটি আসছে শনিবার দুপুর ২টার সময় জনপ্রিয় ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইউটিউবের আফজাল সুজন (Afjal Sujon) চ্যানেলে।

এই বিভাগের আরও খবর