reorder disabled_by_default

আমতলীতে সেতু ভেঙে বিয়ের মাইক্রোবাস খালে, নিহত ১০

Update : 22 Jun 2024 - 3:02 PM    |     পঠিত হয়েছে: 12 বার

বরগুনা প্রতিনিধি :

বরগুনার আমতলীতে সেতু ভেঙে মাইক্রোবাস খালে পড়ে ১০ বরযাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন বেশ কয়েকজন।

শনিবার (২২ জুন) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

এ তথ্য নিশ্চিত করেছেন আমতলী থানার ওসি শাখাওয়াত হোসেন তপু।

তিনি বলেন, বরগুনার আমতলী উপজেলার হলদিয়া হাট ব্রিজ ভেঙে মাইক্রোবাস ও অটো খালে ডুবে ১০ জনের মরদেহ উদ্ধার হয়েছে। আরও একজন নিখোঁজ রয়েছেন।

তিনি আরও বলেন, আমতলী কাউনিয়া ইব্রাহিম একাডেমির শিক্ষক মাওলানা মনিরুল ইসলামের মেয়ে হুমায়রা আক্তারের সঙ্গে একই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক সেলিমের ছেলে সাইমুন রহমান সোহাগের গত বৃহস্পতিবার বিয়ে হয়। শনিবার দুপুরে ছিলো ছেলের বাড়িতে বৌভাত অনুষ্ঠান। শনিবার বেলা দেড়টার দিকে আমতলী উপজেলার হলদিয়া গ্রামের কনের বাড়ি থেকে মাইক্রোবাস ও অটো গাড়িতে বরের বাসা আমতলী পৌরসভার নতুন বাসস্ট্যান্ড থেকে বেলা ১টার দিকে অতিথিরা ঘুরতে বের হন। আজকে দুপুরে গাড়ি নিয়ে তারা ঘুরতে বেরিয়েছিলেন। মাইক্রোবাসটির সঙ্গে ৬-৭ জন যাত্রী নিয়ে আরেকটি ইজিবাইক ছিল। পথিমধ্যে দুপুর পৌনে ২টার দিকে দুটি গাড়ি হলদিয়া হাট ব্রিজটি পার হতে গিয়ে ভেঙে নিচে পড়ে যায়। ইজিবাইকের যাত্রীরা সাঁতরে তীরে উঠতে পারলেও মাইক্রোবাসের মধ্যে ১০ জনের মরদেহ উদ্ধার করা গেছে। এখনও কয়েকজন নিখোঁজ রয়েছেন বলে অন্য যাত্রীরা জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর পৌনে ২টার দিকে হলদিয়া ইউনিয়নের ঝুঁকিপূর্ণ ব্রিজ দিয়ে একটি মাইক্রোবাস ও অটোরিকশা পার হওয়ার সময় ব্রিজ ভেঙে খালে পড়ে যায়। তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধারে স্থানীয়রা চেষ্টা চালান।বরযাত্রীদের বাড়ি মাদারীপুর জেলায় বলে জানা গেছে।

এ বিষয়ে হলদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান (মিন্টু মল্লিক) বলেন, গাড়ি দুটি ঝুঁকিপূর্ণ ব্রিজটি পার হতে দিয়ে ভেঙে খালে পড়ে ডুবে যায়। ফায়ার সার্ভিস, স্থানীয় প্রশাসন এবং বাসিন্দারা খালে ডুবে যাওয়া গাড়ি ও নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারে কাজ করছে।

 

 

 

এই বিভাগের আরও খবর