reorder disabled_by_default

এবার রাবিনার পক্ষে মুখ খুললেন কঙ্গনা

Update : 04 Jun 2024 - 10:14 AM    |     পঠিত হয়েছে: 11 বার

বিনোদন ডেস্ক :

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রাবিনা ট্যান্ডনের গাড়ির ওপর চড়াও হন তিন নারী পথচারী। শনিবার রাতের এ ঘটনা ঘিরে আলোচনা-সমালোচনা শুরু হয়েছে বি-টাউনে। এ বার রাবিনার সমর্থনে মুখ খুললেন অভিনেত্রী কাম লোকসভা নির্বাচনের প্রার্থী কঙ্গনা রানাউত।

নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে রাবিনার জন্য একটি পোস্ট করে সরব হয়েছেন ‘ঠোঁটকাটা’ স্বভাবের কঙ্গনা। পোস্টে ঘটনাকে বেশ ভয় পাওয়ার মতো উল্লেখ করেছেন তিনি।

ওই পথচারীদের নিন্দা করে অভিনেত্রী লিখেছেন, ‘রাবিনাজির সঙ্গে যা হয়েছে তা সত্যিই বেশ ভয় পাওয়ার মতো ঘটনা। ওই পথচারীদের দলে যদি আরও ৫-৬ জন থাকত, তা হলে তো রবিনাজিকে ওরা মেরেই ফেলত। রাস্তায় এই ধরনের আচরণের আমরা নিন্দা করি। এই পথচারীদের তিরস্কার করা উচিত। এমন হিংসাত্মক ও বিষাক্ত আচরণ করেও এরা যেন পার না পেয়ে যায়।’

ঠিক কী হয়েছিল শনিবার রাতে? রাবিনার গাড়ি থামিয়ে চড়াও হন তিন নারী পথচারী। তারা দাবি করেন, অভিনেত্রীর গাড়ি নাকি তাদের ধাক্কা দিয়েছে। সঙ্গে সঙ্গে গাড়ির চালক বেরিয়ে আসেন। তবে কোনো কথা কানে তুলতেই নারাজ তারা। এমন অবস্থায় গাড়ি থেকে রাবিনা বেরিয়ে আসতেই রুদ্রমূর্তি ধারণ করেন ওই পথচারীরা। বচসায় জড়িয়ে পড়ে দুপক্ষ।

অভিনেত্রীকে প্রায় মারতে তেড়ে যান ওই পথচারীরা। ভয় পেয়ে রাবিনা তাদের কাছে আবেদন করেন, ‘দয়া করে আমায় মারবেন না।’
ঘটনার ভিডও নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে। রাবিনার বিরুদ্ধে থানায় অভিযোগও করেন ওই পথচারীরা।

যদিও মুম্বাই পুলিশ সংবাদমাধ্যমকে জানিয়েছে , রাবিনার গাড়ি মোটেও কাউকে ধাক্কা দেয়নি। সামাজিক যোগাযোগমাধ্যমের ছড়িয়ে পড়া ভিডিওতে এক ব্যক্তি দাবি করেছেন, রাবিনার গাড়ির চালক তার মা-কে ধাক্কা দিয়েছেন।

 

 

এই বিভাগের আরও খবর