reorder disabled_by_default

রাজধানীতে পৃথক ঘটনায় দু’জনের মৃত্যু

Update : 26 Jan 2024 - 9:24 AM    |     পঠিত হয়েছে: 5 বার

জ্যেষ্ঠ প্রতিবেদক

রাজধানীর পূর্বাচলের ৩০০ ফুট সড়ক ও যাত্রাবাড়ী এলাকায় সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত ও দুজন আহত হয়েছেন।

নিহত দু্জনের নাম জানা গেছে। তারা হলেন- সজিব হোসেন (৩৫) ও রোমান (৩০)।

আরেকজনের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

শুক্রবার ভোর পৌনে ৪টার দিকে ৩০০ ফুট সড়কের মাস্তুল এলাকায় ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী সজিব ও অজ্ঞাত এক যুবক নিহত হন; আহত হন দ্বীন ইসলাম (৩৫) নামের একজন।

খিলক্ষেত থানার এসআই মো. হাফিজুর রহমান বলেন, ভোর রাতে মোটর সাইকেলে করে তিন জন পূর্বাচল থেকে ঢাকার দিকে আসছিলেন।

“৩০০ ফিট সড়কের মাস্তুল এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে ঘটনাস্থলেই একজন নিহত হন আর সজিব ও দ্বীন মোহাম্মদ নামে দুজন আহত হন।”

আহত দুজনকে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় সকাল ৭টার দিকে সজিব মারা যান।

আহত দ্বীন মোহাম্মদ হাসপাতালে চিকিৎসাধীন বলেন হাফিজুর রহমান। সজিব বংশাল নবাব কাটারা এলাকায় আর দ্বীন মোহাম্মদ কেরানীগঞ্জের জিনজিরায় থাকেন। ঘটনাস্থলে নিহত যুবকের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলে জানান এসআই হাফিজুর।

অন্যদিকে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে যাত্রাবাড়ীর ভাঙাপ্রেস এলাকায় পুলিশের গাড়ির ধাক্কায় রোমান (৩০) নামের এক যুবক মারা গেছেন।

ঢাকা মেডিকেল ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, ডেমরা রোডের ভাঙাপ্রেস ছাগলের আড়ত সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনায় রোমানের সঙ্গে মরিয়ম (২৫) নামের এক নারীও আহত হয়েছিলেন।

তাদের উদ্ধার করে হাসপাতালে আনলে রাত আড়াইটার দিকে চিকিৎসাধীন অবস্থায় রোমান মারা যান। ভোলা সদরের বাসিন্দা রোমান মাতুয়াইলের নিমতলী এলাকার একটি কার্টনের কারখানায় কাজ করতেন, থাকতেনও সেখানে।

যাত্রাবাড়ী থানার এসআই মিজানুর রহমান বলেন, সড়ক বিভাজকের ফাঁকা জায়গা দিয়ে তারা রাস্তা পার হচ্ছিলেন। তখন পুলিশ লাইনের পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) বিভাগের একটি গাড়ির ধাক্কায় আহত হন তারা।

ঢাকা

এই বিভাগের আরও খবর